সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ধানমন্ডির বসিলায় ওয়েস্ট হাউজিংয়ে বিনা নোটিশে ১৭ টি পরিবারকে উচ্ছেদ জেল থেকে বেরিয়ে ফের শিশু পর্নোগ্রাফি চক্রে, শিশুসাহিত্যিক টিপু সঙ্গীসহ গ্রেফতার ১ম বিয়ে ১০০, ২য় ৫ হাজার, ৩য় ২০ হাজার, ৪র্থ বিয়ে করলে দিতে হবে ৫০ হাজার টাকা কর সিন্ডিকেট ও মজুতদারির বিরুদ্ধে র‌্যাবের অভিযান হজ নিবন্ধনের সময় বাড়ল ৬ ফেব্রুয়ারি পর্যন্ত তুরাগতীরে বৃহত্তম জুমার জামাত অনুষ্ঠিত ঢাকা জেলা প্রেস ক্লাব নির্বাচন শামীম সভাপতি ও ফারুক সাধারণ সম্পাদক পুলিশ হেফাজতে বডি বিল্ডার ফারুকের মৃত্যুর অভিযোগ আদালতে মামলা দায়ের, তদন্তে ডিবি টিআইয়ের দুর্নীতির ধারণাসূচকের প্রতিবেদন অস্পষ্ট: দুদক আড়াই বছরেও কূলকিনারা হয়নি ডা. সাবিরা হত্যাকান্ডের রহস্যের
নোটিশ :
Wellcome to our website...

বিশ্বকাপ ব্যর্থতা অনুসন্ধানে বিসিবির রিভিউ কমিটি

রিপোর্টার / ১৫৯ বার
আপডেট : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

মাহমুদউল্লাহর অধিনায়কত্বে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে যাচ্ছেতাই পারফরম্যান্স বাংলাদেশ দলের। কোনও রকমে সুপার টুয়েলভে নিশ্চিত করলেও সেখানকার সব ম্যাচেই হেরেছে লাল-সবুজ জার্সিধারীরা। কেন এই ভরাডুবি, তা অনুসন্ধান করতেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দুই সদস্যের রিভিউ কমিটি গঠন করেছে। আজ (সোমবার) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিসিবি বিষয়টি নিশ্চিত করেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্স বরাবরই খারাপ। তবে এর চেয়ে খারাপ পরিস্থিতি আর হয়নি। ওমান ও সংযুক্ত আরব আমিরাতের বিশ্বকাপে কেন এই ভরাডুবি, সেই কারণ জানতে চায় বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। মাহমুদউল্লাহদের ব্যর্থতার পর কম সমালোচনা তো আর হয়নি। বিসিবিও ‘আসল ঘটনা’ বের করতে আনতে চায়। সেজন্য দুই সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে।

এই কমিটিতে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের সঙ্গে আছেন আরেক পরিচালক এনায়েত হোসেন সিরাজ। এই দুজন বিশ্বকাপ ব্যর্থতার কারণ অনুসন্ধানে কাজ করবেন। তারা ক্রিকেটার, টিম ম্যানেজমেন্ট, কোচিং স্টাফ, এমনকি সেখানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপ করে ব্যর্থতার কারণগুলো জানার চেষ্টা করবেন।

বিশ্বকাপে ভরাডুবির পর নড়েচড়ে বসেছে বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। গত সপ্তাহে দফায় দফায় বৈঠক করেছেন বিসিবির কর্তারা। এই ধাক্কা আর দুঃসময় থেকে উত্তরণের উপায় জানতে প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, নির্বাচক প্যানেল, এমনকি মাশরাফি বিন মুর্তজার ও তামিম ইকবালের সঙ্গেও বৈঠক করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর