সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ধানমন্ডির বসিলায় ওয়েস্ট হাউজিংয়ে বিনা নোটিশে ১৭ টি পরিবারকে উচ্ছেদ জেল থেকে বেরিয়ে ফের শিশু পর্নোগ্রাফি চক্রে, শিশুসাহিত্যিক টিপু সঙ্গীসহ গ্রেফতার ১ম বিয়ে ১০০, ২য় ৫ হাজার, ৩য় ২০ হাজার, ৪র্থ বিয়ে করলে দিতে হবে ৫০ হাজার টাকা কর সিন্ডিকেট ও মজুতদারির বিরুদ্ধে র‌্যাবের অভিযান হজ নিবন্ধনের সময় বাড়ল ৬ ফেব্রুয়ারি পর্যন্ত তুরাগতীরে বৃহত্তম জুমার জামাত অনুষ্ঠিত ঢাকা জেলা প্রেস ক্লাব নির্বাচন শামীম সভাপতি ও ফারুক সাধারণ সম্পাদক পুলিশ হেফাজতে বডি বিল্ডার ফারুকের মৃত্যুর অভিযোগ আদালতে মামলা দায়ের, তদন্তে ডিবি টিআইয়ের দুর্নীতির ধারণাসূচকের প্রতিবেদন অস্পষ্ট: দুদক আড়াই বছরেও কূলকিনারা হয়নি ডা. সাবিরা হত্যাকান্ডের রহস্যের
নোটিশ :
Wellcome to our website...

যৌনপল্লীর রানী হয়ে তাক লাগালেন আলিয়া

রিপোর্টার / ২২৭ বার
আপডেট : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক ,

০৪ ফেব্রুয়ারি ২০২২

ভারতের একটি স্থান কামাঠিপুরা; সোজা কথায় যৌনপল্লী। যেখানে নারীর শরীর বেচা-কেনা হয়। সেই পল্লীর রানী হলেন গাঙ্গুবাই। জীবনের নির্মম পরিহাসে যৌনপল্লীতে আসা এবং ধীরে ধীরে সেখানকার সর্দারনি হয়ে যাওয়া। এখানেই শেষ নয়, যৌনকর্মীদের অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে অনন্য এক নেত্রী হয়ে ওঠে গাঙ্গুবাই।

ভারতজুড়ে হইচই ফেলে দেওয়া সেই গাঙ্গুবাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সিনেমার নাম ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) প্রকাশিত হয়েছে এর ট্রেলার। সেটা দেখে এক বাক্যে সবাই বলছে, তাক লাগিয়ে দিয়েছেন আলিয়া ভাট!

সাংবাদিক এস হুসাইন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বাই’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। সেই সূত্রে জানা যায়, মাত্র ১৬ বছর বয়সে বাবার হিসাবরক্ষকের সঙ্গে গঙ্গা হরজীবনদাস কাথিয়াওয়াড়ি গুজরাট থেকে মুম্বাইয়ে পালিয়ে এসেছিলেন। কিন্তু প্রেমে ধোঁকা খেতে হয় তাকে। বিয়ের পর সেই প্রেমিক স্বামী তাকে বিক্রি করে দেয়। তারপর হরজীবনদাস হয়ে ওঠে কামাঠিপুরার যৌনকর্মী। তার জীবনের গল্পই উঠে আসছে সিনেমার পর্দায়।

আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ৭২তম বার্লিন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। সেখানে প্রিমিয়ার হবে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার। এরপর আগামী ২৫ ফেব্রুয়ারি এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সূত্র: ঢাকা পোষ্ট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর