সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ধানমন্ডির বসিলায় ওয়েস্ট হাউজিংয়ে বিনা নোটিশে ১৭ টি পরিবারকে উচ্ছেদ জেল থেকে বেরিয়ে ফের শিশু পর্নোগ্রাফি চক্রে, শিশুসাহিত্যিক টিপু সঙ্গীসহ গ্রেফতার ১ম বিয়ে ১০০, ২য় ৫ হাজার, ৩য় ২০ হাজার, ৪র্থ বিয়ে করলে দিতে হবে ৫০ হাজার টাকা কর সিন্ডিকেট ও মজুতদারির বিরুদ্ধে র‌্যাবের অভিযান হজ নিবন্ধনের সময় বাড়ল ৬ ফেব্রুয়ারি পর্যন্ত তুরাগতীরে বৃহত্তম জুমার জামাত অনুষ্ঠিত ঢাকা জেলা প্রেস ক্লাব নির্বাচন শামীম সভাপতি ও ফারুক সাধারণ সম্পাদক পুলিশ হেফাজতে বডি বিল্ডার ফারুকের মৃত্যুর অভিযোগ আদালতে মামলা দায়ের, তদন্তে ডিবি টিআইয়ের দুর্নীতির ধারণাসূচকের প্রতিবেদন অস্পষ্ট: দুদক আড়াই বছরেও কূলকিনারা হয়নি ডা. সাবিরা হত্যাকান্ডের রহস্যের
নোটিশ :
Wellcome to our website...

বঙ্গবন্ধু কিউবায় অসম্ভব জনপ্রিয়

রিপোর্টার / ৭৫ বার
আপডেট : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক

০৬ ফেব্রুয়ারি ২০২২

নয়াদিল্লির প্রেস ক্লাব ইন্ডিয়ায় ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’ দেখে অভিভূত হয়েছেন ভারত ও বাংলাদেশে নিযুক্ত কিউবার নতুন রাষ্ট্রদূত আলেজন্দ্রো সিমানকাস মারিন।

জানা যায়, রাষ্ট্রদূত মারিন বঙ্গবন্ধু মিডিয়া সেন্টারে ১৯৭৩ সালের বঙ্গবন্ধু ও কিউবার বিপ্লবী নেতা ফিদেল কাস্ত্রোর একান্ত বৈঠকের আলোকচিত্র দেখে বলেন, এখানে ফিদেল ও বঙ্গবন্ধুর বিরল আলোকচিত্র দেখে আমি মুগ্ধ। বঙ্গবন্ধু কিউবায় অসম্ভব জনপ্রিয়। যেমন ফিদেল ভারত ও বাংলাদেশেও জনপ্রিয় রাষ্ট্রনেতা।

গত বছরের সেপ্টেম্বর মাসে দিল্লির প্রেস ক্লাবে নয়াদিল্লির বাংলাদেশ হাইকমিশনের সহযোগিতায় বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার স্থাপিত হয়। বাংলাদেশের তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এর উদ্বোধন করেন।

মিডিয়া সেন্টারে বঙ্গবন্ধুর জীবনের নানাদিক সংবলিত একটি স্থায়ী চিত্র রয়েছে। সেখানে রয়েছে ১৯৭৩ সালের বঙ্গবন্ধু ও কিউবার বিপ্লবী নেতা ফিদেল কাস্ত্রোর একান্ত বৈঠকের আলোকচিত্র। সূত্র :ঢাকা পোষ্ট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর