সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ধানমন্ডির বসিলায় ওয়েস্ট হাউজিংয়ে বিনা নোটিশে ১৭ টি পরিবারকে উচ্ছেদ জেল থেকে বেরিয়ে ফের শিশু পর্নোগ্রাফি চক্রে, শিশুসাহিত্যিক টিপু সঙ্গীসহ গ্রেফতার ১ম বিয়ে ১০০, ২য় ৫ হাজার, ৩য় ২০ হাজার, ৪র্থ বিয়ে করলে দিতে হবে ৫০ হাজার টাকা কর সিন্ডিকেট ও মজুতদারির বিরুদ্ধে র‌্যাবের অভিযান হজ নিবন্ধনের সময় বাড়ল ৬ ফেব্রুয়ারি পর্যন্ত তুরাগতীরে বৃহত্তম জুমার জামাত অনুষ্ঠিত ঢাকা জেলা প্রেস ক্লাব নির্বাচন শামীম সভাপতি ও ফারুক সাধারণ সম্পাদক পুলিশ হেফাজতে বডি বিল্ডার ফারুকের মৃত্যুর অভিযোগ আদালতে মামলা দায়ের, তদন্তে ডিবি টিআইয়ের দুর্নীতির ধারণাসূচকের প্রতিবেদন অস্পষ্ট: দুদক আড়াই বছরেও কূলকিনারা হয়নি ডা. সাবিরা হত্যাকান্ডের রহস্যের
নোটিশ :
Wellcome to our website...

অভাবে সংসার চালাতে না পেরে যুবকের আত্মহত্যা

রিপোর্টার / ২৮২ বার
আপডেট : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক

১৩ ফেব্রুয়ারি ২০২২
অভাবের কারনে সংসার চালাতে হিমশিম খাওয়ায় মো: ফাহিম (২৬) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গত শনিবার রাতে পুলিশ রাজধানীর মুগদা থানাধীন ওয়াসা গলির একটি বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।
নিহতের স্বজনরা জানান, ফাহিম কমলাপুরে শ্রমিককের কাজ করতেন। স্ত্রীকে নিয়ে থাকতেন শ্বশুরের বাসায়। সম্প্রতি দিনমুজুরের কাজ কম হওয়ায় তার রোজগার কমে যায়। এদিকে বাজারে সব কিছু দাম কয়েক গুন বৃদ্ধি পাওয়ায় সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছিলো তার। শ্বশুরও আর্থিকভাবে স্বচ্ছল না হওয়ায় তাদের সংসারে নানা ধরনের সংকট দেখা দেয়। এই নিয়ে স্ত্রীর সাথে প্রায়ই মনোমালিন্য হতে থাকে। গত শনিবার কাজ শেষে রাতে বাসায় ফেরে। এরপর সবার অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
মুগদা থানার এসআই আকরাম বলেন, ফাহিম কমলাপুর আইসিডিতে লেবার হিসেবে কাজ করত। তার আর্থিক অবস্থা খুবই খারাপ ছিল। সে তার শ্বশুর বাড়িতে থাকত। রাতে এসে সবার অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তিনি আরো বলেন, নিহতের বাসায় একটি ড্রাম ও একটি বেড ছাড়া কিছুই নেই। অভাব-অনটনের কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
এ ঘটনায় নিহত ফাহিমের মা সাইয়েদা আকতার বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছেন। নিহত ফাহিমের বাবার নাম আজিজুল করিম। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায়। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর