সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ধানমন্ডির বসিলায় ওয়েস্ট হাউজিংয়ে বিনা নোটিশে ১৭ টি পরিবারকে উচ্ছেদ জেল থেকে বেরিয়ে ফের শিশু পর্নোগ্রাফি চক্রে, শিশুসাহিত্যিক টিপু সঙ্গীসহ গ্রেফতার ১ম বিয়ে ১০০, ২য় ৫ হাজার, ৩য় ২০ হাজার, ৪র্থ বিয়ে করলে দিতে হবে ৫০ হাজার টাকা কর সিন্ডিকেট ও মজুতদারির বিরুদ্ধে র‌্যাবের অভিযান হজ নিবন্ধনের সময় বাড়ল ৬ ফেব্রুয়ারি পর্যন্ত তুরাগতীরে বৃহত্তম জুমার জামাত অনুষ্ঠিত ঢাকা জেলা প্রেস ক্লাব নির্বাচন শামীম সভাপতি ও ফারুক সাধারণ সম্পাদক পুলিশ হেফাজতে বডি বিল্ডার ফারুকের মৃত্যুর অভিযোগ আদালতে মামলা দায়ের, তদন্তে ডিবি টিআইয়ের দুর্নীতির ধারণাসূচকের প্রতিবেদন অস্পষ্ট: দুদক আড়াই বছরেও কূলকিনারা হয়নি ডা. সাবিরা হত্যাকান্ডের রহস্যের
নোটিশ :
Wellcome to our website...

ঢাকায় আসছে ‘এলভিস’, গান গেয়ে পুরস্কার জেতার সুযোগ

রিপোর্টার / ৬২ বার
আপডেট : সোমবার, ২০ জুন, ২০২২

বিনোদন ডেস্ক

ঢাকায় আসছে রক এন রোলের রাজা খ্যাত কিংবদন্তি ব্রিটিশ সংগীতশিল্পী এলভিস প্রিসলির জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘এলভিস’। ওয়ার্নার ব্রাদার্সের পরিবেশনায় আগামী ২৪ জুন যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে সিনেমাটি মুক্তি পাবে। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এটি।

এ উপলক্ষে একটি প্রতিযোগিতার আয়োজন করেছে স্টার সিনেপ্লেক্স। নিজের কন্ঠে এলভিস প্রিসলির যে কোন একটি গান (সর্বোচ্চ দৈর্ঘ্য ১ মিনিট) কাভার করে ফেসবুক অথবা ইনস্টাগ্রাম-এ #StarCineplex Ges #ElvisBD হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করতে হবে। সেখান থেকে পোস্টের এনগেজমেন্ট এবং বিচারকদের রায়ের ভিত্তিতে বিজয়ী পাবেন একটি ইয়ামাহা প্যানিফিয়াস গিটার। এ ছাড়া সেরা পাঁচজন পাবেন আকর্ষণীয় পুরস্কার। ৩০ জুন পর্যন্ত এই অফার থাকবে বলে জানায় স্টার সিনেপ্লেক্স কতৃপক্ষ।

এলভিসের সংগীত জীবনে অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তিটি হলেন তার ম্যানেজার টম পার্কার। ছবিতে এই টম পর্কারের কথা ধরেই এগিয়ে যাবে সিনেমা। এই চরিত্রে অভিনয় করেছেন টম হ্যাঙ্কস। এলভিসের স্ত্রী প্রিসিলা প্রিসলি হিসেবে কাজ করেছেন অস্ট্রেলিয়ান তারকা অলিভিয়া ডিজঞ্জ।

অন্যদিকে, ২০১৩ সালে ‘দ্য গ্রেট গ্যাটসবি’র মুক্তির ৯ বছর পর ‘এলভিস’ ছবির মাধ্যমে পরিচালনায় ফিরলেন বাজ লারম্যান। ৫৯ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান নির্মাতার আগের ছবিটি এবং ‘মৌলিন রোগ’ (২০০১) কান উৎসবের উদ্বোধনী ছবি হিসেবে দেখানো হয়। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর