সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ধানমন্ডির বসিলায় ওয়েস্ট হাউজিংয়ে বিনা নোটিশে ১৭ টি পরিবারকে উচ্ছেদ জেল থেকে বেরিয়ে ফের শিশু পর্নোগ্রাফি চক্রে, শিশুসাহিত্যিক টিপু সঙ্গীসহ গ্রেফতার ১ম বিয়ে ১০০, ২য় ৫ হাজার, ৩য় ২০ হাজার, ৪র্থ বিয়ে করলে দিতে হবে ৫০ হাজার টাকা কর সিন্ডিকেট ও মজুতদারির বিরুদ্ধে র‌্যাবের অভিযান হজ নিবন্ধনের সময় বাড়ল ৬ ফেব্রুয়ারি পর্যন্ত তুরাগতীরে বৃহত্তম জুমার জামাত অনুষ্ঠিত ঢাকা জেলা প্রেস ক্লাব নির্বাচন শামীম সভাপতি ও ফারুক সাধারণ সম্পাদক পুলিশ হেফাজতে বডি বিল্ডার ফারুকের মৃত্যুর অভিযোগ আদালতে মামলা দায়ের, তদন্তে ডিবি টিআইয়ের দুর্নীতির ধারণাসূচকের প্রতিবেদন অস্পষ্ট: দুদক আড়াই বছরেও কূলকিনারা হয়নি ডা. সাবিরা হত্যাকান্ডের রহস্যের
নোটিশ :
Wellcome to our website...

ছিনতাইয়ের শিকার সাংবাদিক

রিপোর্টার / ৬২ বার
আপডেট : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

 

 

ছিনতাইয়ের শিকার সাংবাদিক
নিজস্ব প্রতিবেদক
ঢাকার সাভারে দৈনিক যুগান্তরের ক্রাইম রিপোর্টার ইকবাল হাসান ফরিদ ছিনতাইয়ের শিকার হয়েছেন। এসময় তার কাছে থাকা দুটি মোবাইল ফোন, একটি পাওয়ার ব্যাংক, হেডফোন, মানিব্যগ ও নগদ ২৫০০ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারী চক্র। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাকিজা এলাকায় সাবেক সাংসদ দেওয়ান সালাহউদ্দিন বাবুর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ফরিদ শনিবার দুপুরে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
ইকবাল হাসান ফরিদ দৈনিক যুগান্তরের অপরাধ বিষয়ক প্রতিবেদক হিসাবে কর্মরত আছেন, এছাড়াও তিনি অপরাধ বিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) এর সদস্য। তার কর্মস্থল ঢাকা হওয়ায় তিনি সাভারের পৌর এলাকা ব্যাংক কলোনী মহল্লায় ভাড়া বাড়ি থেকে নিয়মিত ঢাকায় যুগান্তরের প্রধান কার্যালয়ে গিয়ে অফিস করেন। শুক্রবার দিবাগত রাতে তিনি কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে ছিনতাইকারীর কবলে পরেন।
ইকবাল হাসান ফরিদ বলেন, প্রতিদিনের ন্যায় শুক্রবার দিবাগত রাতে অফিস থেকে সাভারের উদ্দেশ্যে রওনা হই। রাত একটার দিকে ছাপড়া মসজিদ রোড দিয়ে পায়ে হেটে যাচ্ছিলাম। সাবেক সংসদ সদস্য দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবুর বাড়ির সামনে পৌছালে অজ্ঞাত দুই ছিনতাইকারী আমার গতিরোধ করে আমার সামনে ও পিছন থেকে আমাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে এলোপাথারি মারধর করা শুরু করে। এক পর্যায়ে ছিনতাইকারীরা আমার সাথে থাকা যাবতীয় মালামাল নিয়ে দ্রুত ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।
এ বিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, পুলিশ ইতিমধ্যে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষনের পাশাপাশি তথ্য প্রযুক্তির সহায়তায় দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা করছে। আশাকরি অতিদ্রুত অজ্ঞাত অভিযুক্তদের গ্রেফতার করতে সক্ষম হবে পুলিশ। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর