সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ধানমন্ডির বসিলায় ওয়েস্ট হাউজিংয়ে বিনা নোটিশে ১৭ টি পরিবারকে উচ্ছেদ জেল থেকে বেরিয়ে ফের শিশু পর্নোগ্রাফি চক্রে, শিশুসাহিত্যিক টিপু সঙ্গীসহ গ্রেফতার ১ম বিয়ে ১০০, ২য় ৫ হাজার, ৩য় ২০ হাজার, ৪র্থ বিয়ে করলে দিতে হবে ৫০ হাজার টাকা কর সিন্ডিকেট ও মজুতদারির বিরুদ্ধে র‌্যাবের অভিযান হজ নিবন্ধনের সময় বাড়ল ৬ ফেব্রুয়ারি পর্যন্ত তুরাগতীরে বৃহত্তম জুমার জামাত অনুষ্ঠিত ঢাকা জেলা প্রেস ক্লাব নির্বাচন শামীম সভাপতি ও ফারুক সাধারণ সম্পাদক পুলিশ হেফাজতে বডি বিল্ডার ফারুকের মৃত্যুর অভিযোগ আদালতে মামলা দায়ের, তদন্তে ডিবি টিআইয়ের দুর্নীতির ধারণাসূচকের প্রতিবেদন অস্পষ্ট: দুদক আড়াই বছরেও কূলকিনারা হয়নি ডা. সাবিরা হত্যাকান্ডের রহস্যের
নোটিশ :
Wellcome to our website...

রাজধানীতেপৃথক সড়ক দুর্ঘটনায় নিহত- ৩

রিপোর্টার / ৪০ বার
আপডেট : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও গুরুতর আহত হয়েছে ২ জন। এরমধ্যে যাত্রাবাড়ীর শনির আখড়ায় থেমে থাকা ট্রাকের পেছনে সিএনজি অটোরিকশার ধাক্কা লেগে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।  শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। অপরদিকে বিমানবন্দর সড়কে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।
যাত্রাবাড়ীতে নিহতরা হলেন, মাছ ব্যবসায়ী মো. পলাশ (৫০) ও সিএনজি অটোরিকশা চালক মমিন মিয়া (৩৭)। আহতরা হলেন, মাছ ব্যবসায়ী শাহ আলী (৩৭) ও সুমন মিয়া (৪০)। নিহত মোটরসাইকেল চালকের নাম জাহিদুল (৩২)।
যাত্রাবাড়ী এসআই মো. সালমান জানান, যাত্রাবাড়ীর শনির আখড়া ধনিয়া কলেজের সামনে ভোর ৫টার দিকে থেমে থাকা একটি ট্রাকের পেছনে নারায়ণগঞ্জের চর মুক্তারপুর থেকে ঢাকায় আসা একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দেয়। এতে চালকসহ চার সিএনজি আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মমিন ও পলাশকে মৃত ঘোষণা করেন। সুমন এবং শাহ আলী গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।
তিনি আরো জানান, হতাহতরা চর মুক্তারপুর এলাকার বাসিন্দা। যাত্রাবাড়ী মাছের আড়ৎ থেকে মাছ কিনে চর মুক্তারপুরে যাচ্ছিলেন তারা।
নিহত মো. মমিন মিয়ার মামা ফারুক হোসেন জানান, সিএনজি অটোরিকশাচালক মমিন প্রায় প্রতিদিনই চর মুক্তারপুর থেকে মাছ ব্যবসায়ীদের নিয়ে ঢাকার যাত্রাবাড়ীতে আসেন এবং মাছ কিনে আবার মুক্তার ফিরে যান।
অপরদিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকার সড়কে বাসের ধাক্কায় জাহিদুল (৩২) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।  শুক্রবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
বিমানবন্দর থানার এসআই মো. মান্নান জানান, বিকেল তিনটার দিকে বিমানবন্দর সড়ক এলাকায় জাহিদুল ইসলাম মোটরসাইকেল দিয়ে যাওয়ার সময় একটি বাস ধাক্কা মারে। এতে মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে জাহিদুল ঘটনাস্থলে মারা যান। প্রাথমিকভাবে নিহত ব্যক্তির নাম জানা গেলেও তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। কোন বাসের ধাক্কায় জাহিদুল দুর্ঘটনার শিকার হয়েছিলেন প্রাথমিকভাবে তা নিশ্চিত হওয়া যায়নি। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর