সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ধানমন্ডির বসিলায় ওয়েস্ট হাউজিংয়ে বিনা নোটিশে ১৭ টি পরিবারকে উচ্ছেদ জেল থেকে বেরিয়ে ফের শিশু পর্নোগ্রাফি চক্রে, শিশুসাহিত্যিক টিপু সঙ্গীসহ গ্রেফতার ১ম বিয়ে ১০০, ২য় ৫ হাজার, ৩য় ২০ হাজার, ৪র্থ বিয়ে করলে দিতে হবে ৫০ হাজার টাকা কর সিন্ডিকেট ও মজুতদারির বিরুদ্ধে র‌্যাবের অভিযান হজ নিবন্ধনের সময় বাড়ল ৬ ফেব্রুয়ারি পর্যন্ত তুরাগতীরে বৃহত্তম জুমার জামাত অনুষ্ঠিত ঢাকা জেলা প্রেস ক্লাব নির্বাচন শামীম সভাপতি ও ফারুক সাধারণ সম্পাদক পুলিশ হেফাজতে বডি বিল্ডার ফারুকের মৃত্যুর অভিযোগ আদালতে মামলা দায়ের, তদন্তে ডিবি টিআইয়ের দুর্নীতির ধারণাসূচকের প্রতিবেদন অস্পষ্ট: দুদক আড়াই বছরেও কূলকিনারা হয়নি ডা. সাবিরা হত্যাকান্ডের রহস্যের
নোটিশ :
Wellcome to our website...

রাজধানীতে কিশোর গ্যাং জালাল বাহিনীর ৮ সদস্য গ্রেফতার

রিপোর্টার / ৫৭ বার
আপডেট : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর শ্যামপুর, কদমতলী ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে কিশোর গ্যাং লিডার জালাল ওরফে পিচ্চি জালাল বাহিনীর আট সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-১০ এর একটি দল।
গ্রেফতারকৃতদের নাম-পিচ্চি জালাল বাহিনীর প্রধান মো. শাহ জালাল, মোকাব্বির হোসেন আয়ান, ইমন সরদার, মো. রাসেল, মো. সুজন, মো. মুন্না হোসেন, মো. রাজু ও মো. হাসান। এছাড়া আরো আট কিশোরকে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।
র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত পিচ্চি জালালের নেতৃত্বে তারা দক্ষিণ কেরানীগঞ্জ, শ্যামপুর ও কদমতলী থানার বিভিন্ন এলাকায় ছিনতাইয়ে জড়িত। তারা ফাঁকা জায়গায়, একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট ও ল্যাপটপসহ সঙ্গে থাকা ব্যাগ ছিনিয়ে দ্রুত পালিয়ে যেত।
গ্রেফতারকৃত কিশোর অপরাধীরা স্বীকার করেছে যে, চুরি ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়া-মহল্লায় মারামারি ও মোবাইল ফোনের মাধ্যমে নানা ধরনের অসামাজিক ও অশ্লীল টিকটক ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে আসছিল।
গ্র্রেফতারকৃতদের মধ্যে শাহ জালাল, মোকাব্বির হোসেন আয়ান, ইমন সরদার ও রাসেলের বিরুদ্ধে শ্যামপুর থানায় ছিনতাই মামলা এবং সুজন, মুন্না হোসেন রাজু ও হাসানদের বিরুদ্ধে কদমতলী থানায় ছিনতাই মামলায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব কর্মকর্তা জানান, বাকি আটজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে র‌্যাব-১০ তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে পরিবারের জিম্মায় ছেড়ে দিয়েছে। র‌্যাব-১০ আগামী দিনগুলোতে তাদেরকে সার্বক্ষণিক নজরদারিতে রাখবে, যাতে তারা আর কখনো এ ধরনের অপরাধমূলক অংশগ্রহণ না করতে পারে। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর